২৩ সেপ্টেম্বর ২০২১, ১১:০৬ অপরাহ্ন

কাঁঠালের ভিতরে করে গাঁজা পাচার

নিজস্ব প্রতিবেদকঃ

সীমান্তবাণী ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কের গোল চত্বরের যাত্রী ছাউনির সামনে রুটিন অভিযান পরিচালনা করছিলেন র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। এসময় চার যাত্রী একটি স্কুলের ব্যাগ ও একটি বড় কাঁঠাল নিয়ে ঘোরাফেরা করছিলেন। তাদের দেখে সন্দেহ হয় র‍্যাব সদস্যদের। তাৎক্ষণিক চারজনকে তল্লাশির প্রস্তুতি নেয়া হয়।

তল্লাশির এক পর্যায়ে কাঁঠালটির একপাশে দাগ দেখে র‍্যাব সদস্যদের সন্দেহ আরও বেড়ে যায়। কাঁঠালের দাগ দেয়া অংশটুকু চাপ দিতেই খুলে যায়। বেরিয়ে আসে গাঁজা। স্কুল ব্যাগটিতেও পাওয়া যায় গাঁজা। পরে র‌্যাব ওই চারজনকে গ্রেফতার করে।

মঙ্গলবার (১০ আগস্ট) বিকেলে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

গ্রেফতাররা হলেন-নেত্রকোনার মোহনগঞ্জ থানার বিরামপুরের মৃত এখলাছ মিয়ার ছেলে মো. মানিক মিয়া (২৮), একই এলাকার কাচু চন্দ্র সাহার ছেলে চন্দন কুমার সাহা (৩৪), কিশোরগঞ্জের কটিয়াদি গনেরগাঁও চন্তিপাড়ার নজরুল ইসলামের ছেলে আলী আকবর (২৪) ও ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার আন্দিদিল গ্রামের হুমায়ুন মিয়ার ছেলে মো. আমিন (৩২)।

র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার আক্কাস আলী বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে ঘটনাটি ঘটেছে। এসময় ওই কাঁঠাল ও স্কুলব্যাগ থেকে সাড়ে ১৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ বিষয়ে মামলা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

বিঞ্জাপন

বিঞ্জাপন


More News Of This Category

বিঞ্জাপন

বিঞ্জাপন

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিঞ্জাপন

ভিজিটর গননা

0104404
Visit Today : 496
Visit Yesterday : 602
This Month : 12205
Total Visit : 104404
Hits Today : 3354
Total Hits : 580999

বিঞ্জাপন

বিঞ্জাপন

বিঞ্জাপন