০৯ ডিসেম্বর ২০২১, ০৮:১৫ অপরাহ্ন

ঝিনাইদহের মহেশপুরের ঘুগরী গ্রামে প্রকাশ্যে দিবালোকে বাড়ী-ঘর ভাংচুর ও লুটপাট

নিজস্ব প্রতিবেদকঃ

স্টাফ রিপোর্টার : আদালতের রায় পক্ষে না যাওয়ায় প্রকাশ্যে দিবালোকে বাড়ী-ঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটিয়ে বাড়ী দখলের চেষ্টা চালিয়েছে হাশেম পাটুয়ারী ও তার সন্ত্রাসী বাহিনী। এমনকি বাড়ীর সদস্যদের পিটিয়ে গায়ের গহনা পর্যন্ত ছিড়ে নেওয়া হয়েছে।

এঘটনাটি ঘটেছে আজ ৬ এপ্রিল মঙ্গলবার সকালে ঝিনাইদহের মহেশপুর উপজেলার পান্তাপাড়া ইউনিয়নের ঘুগরী গ্রামে।

এলাকাবাসী জানান, ঘুগরী গ্রামের সিরাজুল ইসলামের সাথে প্রতিবেশী হাশেম পাটুয়ারী বাড়ীর জমি নিয়ে বিরোধ চলে আসছে দীর্ঘদিন ধরে। সম্প্রতি বিজ্ঞ আদালত সিরাজুল ইসলামের পক্ষে রায় দেওয়ার কারণে হাশেম পাটুয়ারী মঙ্গলবার সকালে তার সন্ত্রাসী বাহিনী অস্ত্র-শস্ত্র নিয়ে প্রকাশ্যে হামলা শুরু করে। এসময় হামলাকারীরা ঘরের আসবাবপত্র ভাংচুর করে নগদ ২ লাখ টাকা, ৩টি স্বর্ণের চেইন, ৪টি মোবাইল ও বাড়ীর মূল্যবান আসবাবপত্র লুট করে নিয়ে যায়। এসময় হামলাকারীরা বাড়ীর ভিতর থাকা বিভিন্ন প্রজাতের ৩৫টি গাছ কেটে নিয়ে যায়।

প্রতিবেশী হযরত আলী জানান, গ্রামবাসী বুঝে ওঠার আগেই হাশেম পাটুয়ারী নিজে দা নিয়ে হামলাকারীদের সাথে অংশ নেয়। এসময় সিরাজুল ইসলামের স্ত্রী শাহিনুর খাতুন মেয়ে সুমাইয়া মারধর করে গলার চেইন ছিড়ে নিয়ে ঘরের দরজা ভেঙ্গে লুটপাট চালায়।

নামপ্রকাশ্যে অনিচ্ছুক এক প্রতিবেশী জানান, সকালে হাশেম পাটুয়ারী, মামুন পাটুয়ারী, ছাত্তার, হানিফ, রুবেলসহ ১০/১২ জন কুড়াল, দা, সাবোল, হাসুয়া নিয়ে সিরাজুল ইসলামের বাড়ীতে হামলা চালায়। এসময় তারা বাড়ীর আসবাবপত্র ভাংচুর ও লুটপাট করে নিয়ে যায়। এমনকি রাস্তায় থাকা কয়েকজনকেও হামলাকারীরা মারধর করে।

খরব পেয়ে মহেশপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে হামলাকারীরা পালিয়ে যায় বলে জানান গ্রামবাসীরা।

সিরাজুল ইসলামের স্ত্রী শাহিনুর খাতুন জানান, সম্প্রতি আমরা আদালত থেকে রায় পেয়েছি তারপরও আদালত জমির উপর নিষেধাষ্ণা জারী করেছেন। কিন্তু হাশেম পাটুয়ারী ও তার সন্ত্রাসী বাহিনীরা আদালতের নিষেধাষ্ণা অমান্য করে আমার বাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে নিয়ে গেছে।

এঘটনায় শাহিনুর খাতুন বাদি হয়ে মহেশপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

মহেশপুর থানার এসআই ইউনুছ আলী জানান, খরব পেয়ে আমরা যাওয়ার আগেই হামলাকারীরা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটিয়ে পালিয়ে গেছে।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুল ইসলাম জানান, হামলা ও ভাংচুরের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। হামলাকারীরা যেই হোক রেহাই পাবে না।

 

 

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

ভিজিটর গননা

0156515
Visit Today : 265
Visit Yesterday : 620
This Month : 6023
Total Visit : 156515
Hits Today : 3983
Total Hits : 860144