২৩ সেপ্টেম্বর ২০২১, ১১:২২ অপরাহ্ন

ঝিনাইদহের মহেশপুরের ভরৈবায় সিজার অপারেশনরে একমাস পর নারীর পেট থেকে বের করা হলো গজ ব্যান্ডেজ

নিজস্ব প্রতিবেদকঃ

স্টাফ রিপোর্টার : ঝিনাইদহের মহেশপুরের ভৈরবা বাজারে গড়ে উঠা সিহাব প্রাইভেট হাসপাতালে সিজার অপারেশন করা হয় ঝরনা আক্তার (২০) নামের এক নারীকে। হাতুড়ে ডাক্তারের ভূলের কারণে পেটের ভিতরে রয়ে যায় গজ ব্যান্ডেজ। পরে একমাস পর মনোয়ারা প্রাইভেট হাসপাতালে আবারও অপারেশনের মাধ্যমে বের করা হলো পেটের ভিতরে রেখে দেওয়া সেই গজ ব্যান্ডেজ গুলো।

রোগীর পরিবারের স্বজনরা জানান, গত ৮ আগস্ট সন্ধ্যায় মহেশপুরের কাজিরবেড় ইউনিয়নের পাকরাইল গ্রামের স্বপনের স্ত্রী ঝরনা আক্তারকে সিজার অপারেশনে ভর্তি করা হয় ভৈরবা বাজারের সিহাব প্রাইভেট হাসপাতালে। সেখানেই তাকে সিজার অপারেশন করা হয়। কিন্তু হাতুরে ডাক্তারের ভূলের কারণে অপারেশনের সময় পেটের ভিতরে রেখে দেওয়া হয় গজ ব্যান্ডেজ। গত ৮ সেপ্টেম্বর রাতে জীবননগর মনোয়ারা প্রাইভেট হাসপাতালে ঝরনা আক্তারকে আবারও অপারেশন করে পেটের ভিতরে রেখে দেওয়া সেই গজ ব্যান্ডেজ বেরা করা হয়।

তবে অভিযোগ রয়েছে সিহাব প্রাইভেট হাসপাতালের মালিক আব্দুস সেলিম, শাহা আলম ও নার্স ফতেমা আক্তার ডাক্তার না পেয়ে রাতের অন্ধ কারে নিজেরাই ডাক্তার সেজে আপারেশন করে থাকেন। ঝরনা আক্তারকে তারাই ডাক্তার সেজে সিজার অপারেশন করেন। যার কারনেই রোগীর পেটের ভিতরে রয়ে যায় গজ ব্যান্ডেস।

এব্যাপারে সিহাব প্রাইভেট হাসপাতালের মালিক আব্দুস সেলিমের মুঠো ফোনে কয়েকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ না করে বারবার কেটে দিয়েছেন।

 

Please Share This Post in Your Social Media

বিঞ্জাপন

বিঞ্জাপন


More News Of This Category

বিঞ্জাপন

বিঞ্জাপন

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিঞ্জাপন

ভিজিটর গননা

0104409
Visit Today : 501
Visit Yesterday : 602
This Month : 12210
Total Visit : 104409
Hits Today : 3391
Total Hits : 581036

বিঞ্জাপন

বিঞ্জাপন

বিঞ্জাপন