২৬ Jul ২০২১, ১০:২৬ পূর্বাহ্ন

ঝিনাইদহের মহেশপুরে ভায়ের জমি হেবার ঘোষণাপত্রে রেজিষ্ট্রি করে নিয়ে বিপাকে পড়েছেন সাব-রেজিস্ট্রি অফিসের তরিকুল ইসলাম

নিজস্ব প্রতিবেদকঃ

স্টাফ রিপোর্টার : নিজের আপন দু’ভায়ের কাছ থেকে হেবার ঘোষণাত্রে জমি রেজিষ্ট্রি করে নিয়ে বিপাকে পড়েছেন ঝিনাইদহের মহেশপুর সাব-রেজিস্ট্রি অফিসের কর্মচারী তরিকুল ইসলাম।

মহেশপুর সাব-রেজিস্ট্রি অফিসের কর্মচারী তরিকুল ইসলাম নিজ গ্রাম সেজিয়ার জমি বড় ভাই সোহারাব হোসেন ও ছোটভাই শফিকুল ইসলামকে দিয়ে ১১২ নং বগা মৌজা, ১১০ নং জলিলপুর মৌজা ও ১০৮ নং হামিদপুর মৌজার সাড়ে ১১ বিঘা জমি হেবার ঘোষনাপত্র দলিলের মাধ্যমে রেজিস্ট্রি করে নেন। যার দলিল নং-৯৩২৬,৯৩২৭,৯৩২৮,৯৩২৯,৯৩৩০ ও ৯৩৩৩।

তরিকুল ইসলামের বড় ভাই সোহারাব হোসেন জানান, আমার ছোট ভাই তরিকুল ইসলাম। তার গ্রামের জমি আমি নিয়েছি। আর আমার ক্রয়কৃত জমি আমি আমার ভাইকে হেবার ঘোষনাপত্র দলিলের মাধ্যমে রেজিস্ট্রি করে দিয়েছি।

ছোট ভাই শফিকুল ইসলাম জানান, আমরা ৫ ভাই। বড় ভাই আর আমি দু’ ভাই মিলে তার গ্রামের ও বসত ভিটার জমি আমরা নিয়েছি। আর আমাদের মাঠের জমি আমাদের ভাই তরিকুলকে দিয়েছি।

সাব-রেজিস্ট্রি অফিসের কর্মচারী তরিকুল ইসলাম জানান, আমার গ্রামের জমি দিয়ে ভায়েদের অংশের মাঠের জমি আমি হেবার ঘোষনাপত্র দলিলের মাধ্যমে রেজিস্ট্রি করে নিয়েছি। আমার এই জমি রেজিস্ট্রি করা নিয়ে অফিসের ও আশে পাশের কিছু ব্যাক্তি আমাকে নিয়ে বিরুপ মন্তব্য শুরু করেছে।

এদিকে মহেশপুর সাব-রেজিস্ট্রি অফিসের কর্মচারী তরিকুল ইসলাম একদিনে দু’ ভায়ের সাড়ে ১১ বিঘা জমি নিজ নামে রেজিস্ট্রি করাকে কেন্দ্র করে হৈ চৈ পড়ে গেছে। প্রকৃত পক্ষে ভাই-ভায়ের জমি বদল করে রেজিস্ট্রি করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

বিঞ্জাপন

বিঞ্জাপন


More News Of This Category

বিঞ্জাপন

বিঞ্জাপন

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

বিঞ্জাপন

ভিজিটর গননা

0074487
Visit Today : 142
Visit Yesterday : 461
This Month : 9436
Total Visit : 74487
Hits Today : 1651
Total Hits : 396274

বিঞ্জাপন

বিঞ্জাপন

বিঞ্জাপন