২৬ Jul ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন

নবীজি (সঃ) কে অবমাননাকারী ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোঁ খেলেন পাবলিকের হাতে চড়

নিজস্ব প্রতিবেদকঃ

সীমান্তবাণী ডেস্ক : জনসম্মুখে চড় খাওয়ার পর এক প্রতিক্রিয়ায় ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ জানিয়েছেন, তিনি নিজের সুরক্ষা নিয়ে ভয় পাচ্ছেন না। আঘাতের পরেও জনসাধারণের সাথে হাত মেলানো অব্যাহত রেখেছিলেন ম্যাক্রোঁ। তিনি এগিয়ে যাবেনই এবং কিছু তাকে থামাতে পারবে না বলেও উল্লেখ করেছেন ফ্রেঞ্চ প্রেসিডেন্ট। বুধবার (৯ জুন) এসব জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স। এ অপমানটি মহা-পরাক্রমশালী আল্লাহর ফয়সালা মোতাবেক হয়েছে বলে বিশ্বের মুসলিমরা মতনে করছেন। কারণ কার্টুন তৈরী কারে মহানবী (সঃ) অবমাননাকারীদের পক্ষ নিয়ে ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ যে অপরাধটি করেছেন তার জন্য ক্ষমতায় থাকাবসাথায় পাবলিকের হাতে চড় খেতে হয়েছে।

এর আগে মঙ্গলবার (৮ জুন) এক ভিডিওতে দেখা যায়, ফ্রান্সের দক্ষিণ-পূর্বাঞ্চলের ভ্যালেন্স শহরের বাইরের টেইন-ই হারমিটেট এলাকায় সরকারি সফরের সময় ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে হাত মেলাতে যান ম্যাক্রোঁ। এসময় ব্যারিকেডের অপরপাশে দাঁড়িয়ে থাকা ওই যুবক ম্যাক্রোঁর গালে সজোরে থাপ্পড় মারেন। তারপর নিরাপত্তা বাহিনী ম্যাক্রোঁকে দ্রুত সরিয়ে নেন। পরে আবার জনগণের সাথে কথা বলতে দেখা যায় তাকে।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি এক্সপ্রেসের এক প্রতিবেদনে জানা যায়, এর আগে ২০১৭ সালের মার্চে প্যারিসে আয়োজিত একটি কৃষি প্রদর্শনীতে এক বিক্ষোভকারীর হাতে ডিম হামলার শিকার হয়েছিলেন এমান্যুয়েল ম্যাক্রোঁ। ২০১৬ সালেও প্যারিসে একদল বিক্ষুব্ধ জনতা তার দিকে ডিম ছুড়েছিল। সেই সময় শ্রম আইন সংস্কারের বিরুদ্ধে দেশটির কট্টর-বামপন্থী ট্রেড ইউনিয়নের সদস্যদের ডাকা ধর্মঘট থেকে ম্যাক্রোঁকে লক্ষ্য করে ডিম ছোড়া হয়।

 

Please Share This Post in Your Social Media

বিঞ্জাপন

বিঞ্জাপন


More News Of This Category

বিঞ্জাপন

বিঞ্জাপন

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

বিঞ্জাপন

ভিজিটর গননা

0074487
Visit Today : 142
Visit Yesterday : 461
This Month : 9436
Total Visit : 74487
Hits Today : 1652
Total Hits : 396275

বিঞ্জাপন

বিঞ্জাপন

বিঞ্জাপন