০৯ ডিসেম্বর ২০২১, ০৮:১৫ অপরাহ্ন

হরিণাকুণ্ডু পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

নিজস্ব প্রতিবেদকঃ

জাফিরুল ইসলাম, হরিণাকুণ্ডু ঝিনাইদহ : ঝিনাইদহের হরিণাকুণ্ডু পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতাকারী ৪জন মেয়র প্রার্থী ও ২৭জন কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ দিয়েছেন ঝিনাইদহ জেলা নির্বাচনের রির্টানিং কর্মকর্তা রোজনুজ্জামান।

নির্বাচন কমিশনের ঘোষিত তপশিল অনুযায়ী সোমবার বেলা ১০ টায় জেলা সভাকক্ষে এই প্রতিক বরাদ্ধ দেয়া হয়।

এসময় হরিণাকুণ্ডু উপজেলা নির্বাচন রির্টানিং কর্মকর্তা নুর উল্লাহসহ নির্বাচনের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। আগামী ৩০ জানুয়ারী ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

পৌর নির্বাচনে প্রতিদ্বদ্বীতাকারী আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ফারুক হোসেন দলিয় প্রতিক নৌকা ও বিএনপির মনোনিত প্রার্থী জিন্নাতুল হক দলীয় প্রতিক ধানের শীষ এর পাশাপাশি মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতাকারী সাইফুল ইসলাম টিপু মল্লিক পেয়েছেন জকমার্কা ও ইসলামী আন্দলন বাংলাদেশ মনোনিত নাসির উদ্দীন পেয়েছেন পেয়েছেন হাতপাখা মার্কা।

এছাড়া ৯টি সাধারন ওয়ার্ডে ২৭জন ও ৩টি মহিলা সংরক্ষিত ওয়ার্ডে ১১জন মহিলা কাউন্সিলর প্রতিদ্বদ্বীতাকারী প্রার্থীকে প্রতিক বরাদ্ধ দেয়া হয়েছে।

উপজেলা রির্টানিং কর্মকর্তা নুর উল্লাহ বলেন,আসন্ন হরিণাকুণ্ডু পৌর নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করার জন্য মেয়র পদে ৬ জন, সাধারন ৯টি ওয়ার্ডে ৩১ জন ও ৩টি মহিলা সংরক্ষিত ওয়াডে ১১জন মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিবসে দুই সদন্ত্র মেয়র প্রার্থী ও চার সাধারণ কাউন্সিলর প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেন। ফলে ৯টি সাধারন ওয়ার্ডে ২৭জন ও মহিলা সংরক্ষিত ৩টি ওয়ার্ডে ১১ জনসহ কাউন্সিলর পদে ৩৮জন প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্ধ দেয়া হয়।

প্রতীক বরাদ্দ পাওয়ার পর মেয়র পদপ্রার্থী ও কাউন্সিলর পদপ্রার্থীরা পৌরসভা এলাকায় ব্যাপক প্রচার প্রচারণা শুররু করেছেন। জমে উঠেছে পৌর নির্বাচন। এসময় ব্যাপক আলোচিক সতন্ত্র মেয়র প্রার্থী সাইফুল ইসলাম টিপু মল্লিক বলেন,অবাদ সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন হলে ব্যাপক ভোটের ব্যাবধানে তিনি নির্বাচত হবেন।

 

 

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

ভিজিটর গননা

0156514
Visit Today : 264
Visit Yesterday : 620
This Month : 6022
Total Visit : 156514
Hits Today : 3978
Total Hits : 860139