মোংলায় জ্যান্ত সাপ খেয়ে ভাইরাল মোস্তাফিজ

অনলাইন সীমান্তবাণী ডেস্ক : বিদেশি কোন প্রশিক্ষণপ্রাপ্ত বিশেষজ্ঞ নয়, অথচ জ্যান্ত বিষাক্ত একটি সাপ ধরে চিবিয়ে খেয়ে ফেললেন সাধারণ এক মানুষ। অদ্ভুত একাণ্ডটি নিয়ে রীতিমতো সরগোল পড়েছে মোংলায়।

বুধবার (২১ সেপ্টেম্বর) মোংলায় ঘটে যাওয়া ঘটনাটি এখন টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে। এ দৃশ্য এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ঘুরছে।

মোংলা উপজেলার চাঁদপাই ইউনিয়নের মালগাজী এলাকার বাসিন্দা মৃত মোঃ মমিন উদ্দিন মৌলোভীর ছেলে মোঃ মোস্তাফিজ (৩০)। গাছে থাকা একটি বিষাক্ত কালো সাপ ধরে চিবিয়ে খাচ্ছেন। এ ঘটনা দেখে চোখ কপালে উঠেছে অনেকের। তবে মোস্তাফিজ স্বাভাবিক রয়েছেন। কিছুই হয়নি তার।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) কথা হয় সেই মোস্তাফিজের সাথে। কোন চিন্তা থেকে এটা করলেন জানতে চাইলে তিনি বলেন, “সাপটা তার বাড়ির গাছে ছিল। সাপটি তাকে কামড় দিতে চাইলে সেটি ধরে নিজেই চিবিয়ে খেয়ে ফেলেন।”

সাপটি খেতে তৈলাক্ত স্বাদ লেগেছে এবং এতে তার শরীরে কিছুই হয়নি বলেও দাবি করেন তিনি।

এ বিষয়ে মোংলা উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ শাহীন বলেন, “এটা আমার কাছে মিরাক্কেল লাগছে। তবে যে সাপটি খেয়েছে সেটি বিষধর না হলে সমস্যা নাই। তারপরও তার শরীরে চেকাপ করা উচিত। কারণ সাপের প্রতিটি অঙ্গ-প্রতঙ্গেই বিষ থাকে।”

দ্রুত এর চিকিৎসা করা না হলে তার মৃত্যু ছাড়া উপায় থাকবেনা বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.