২৬ Jul ২০২১, ০৯:৫৯ পূর্বাহ্ন

ঝিনাইদহের মহেশপুর সীমান্তে বিজিবি’র হাতে ৭ জন আটক

নিজস্ব প্রতিবেদকঃ

স্টাফ রিপোর্টার : ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ ভাবে ভারত থেকে বাংলাদেশে আসার সময় দালালসহ ৭ জনকে আটক করেছে মহেশপুর ৫৮ বিজিবি’র সদস্যরা। আজ ১৮ জুলাই রোববার ভোর রাতে তারা ভারত থেকে বাংলাদেশে চোরাই পথে আসার সময় বিজিবি’র হাতে আটক হয়।

মহেশপুর ৫৮ বিজিবি’র সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে যাদবপুর বিজিবি ক্যাম্পের টহল দল অভিযান চালিয়ে কানাইডাঙ্গা গ্রাম থেকে তাদেরকে আটক করে। আটককৃতরা হলেন, মাদারীপুর জেলার রাজৈর থানার রদবাড়ি গ্রামের মৃত উপেন সরকারের ছেলে অরুন সরকার(৫২),গোপালগঞ্জ জেলার সদর উপজেলার আড়ৈকংসুর গ্রামের নির্মল মজুমদারের ছেলে খিবেক মজুমদার(৩২), একই জেলার কাঁঠালবাড়ি গ্রামের মৃত গ্রীন বিশ্বাসের ছেলে অসীম বিশ্বাস(৫০) ও তার স্ত্রী অনিমা বিশ্বাস(৪৫) এবং পারাপারে সহায়তাকারী দালাল মহেশপুর থানার নোয়ানিপাড়া গ্রামের মৃত মল্লিক চান মন্ডলের ছেলে ইব্রাহীম মন্ডল(৪৫), জয়পুরহাট জেলার পুনর থানার পাঁচ গ্রামের পান্নু মিয়ার মেয়ে তানজিলা আক্তার(১৯) ও সনু মিয়ার মেয়ে খাদিজা আক্তার বৃষ্টি (২০)।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান এ ব্যাপারে পাসপোর্ট আইনে মামলা হয়েছে। আটককৃতদেরকে মহেশপুর মহিলা কলেজে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

বিঞ্জাপন

বিঞ্জাপন


More News Of This Category

বিঞ্জাপন

বিঞ্জাপন

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

বিঞ্জাপন

ভিজিটর গননা

0074482
Visit Today : 137
Visit Yesterday : 461
This Month : 9431
Total Visit : 74482
Hits Today : 1581
Total Hits : 396204

বিঞ্জাপন

বিঞ্জাপন

বিঞ্জাপন